হাতিয়ায় তালিকাভুক্ত তিন সন্ত্রাসী গ্রেফতার

হাতিয়া: নোয়াখালীর হাতিয়া থানার তালিকাভুক্ত তিন সন্ত্রাসী রবীন্দ্র চন্দ্র দাস (৩৭), ছানা উল্লাহ ওরপে ছানু ডাকাত (৪৫) ও আরিফ উদ্দীন ওরফে আরিফ ডাকাতকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার পিপিএম জানান, সোমবার সন্ধ্যায় হাতিয়া পৌরসভার চর কৈলাশ গ্রাম থেকে রবীন্দ্র ও ছানুকে এবং মঙ্গলবার ভোরে চর বগুলার জনতা বাজার এলাকা থেকে আরিফকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রবীন্দ্র চন্দ্র দাস চরঈশ্বররায় ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সতীশ চন্দ্র দাসের ছেলে, ছানাউল্লাহ ওরফে ছানু ডাকাত একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হক দরবেশের ছেলে এবং আরিফ চরকিং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চর বগুলা গ্রামের মোঃ মানিকের ছেলে।

রবীন্দ্র চন্দ্র দাসের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজী ও অস্ত্র আইনে ১৫টি, আরিফ উদ্দিনের বিরুদ্ধে ১০টি এবং ছানা উল্লাহ ওরফে ছানুর বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। তারা হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দীন আহম্মেদের ছোট ভাই যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও হাতিয়া ডিগ্রি কলেজের প্রভাষক আশরাফ উদ্দীন হত্যা মামলার অন্যতম আসামী।

সন্ত্রাসী রবীন্দ্র বাহিনী প্রধান রবীন্দ্র চন্দ্র দাস, ছানাউল্লাহ ওরফে ছানু ডাকাত ও আরিফ উদ্দীন ওরপে আরিপ ডাকাত তারা সংসদ সদস্য আয়েশা ফেরদৌসের স্বামী মোহাম্মদ আলীর সমর্থক বলে জানাযায়। তারা নোয়াখালীর দ্বীপ উপজেলার হাতিয়ায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী, চাঁদাবাজী, হত্যা, খুন, ধর্ষন, ডাকাতি, নারী নির্যাতন ও মাদক ব্যবসাসহ একাধিক অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। তারা গ্রেফতার হওয়ায় জনমতে স্বস্তি ফিয়ে এনেছে। স্থানীয়রা তাদের ফাঁসির দাবিতে সন্ধ্যায় বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল করেছে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.