ফেনী প্রেস ক্লাবের নতুন কমিটি

ফেনী: ফেনী প্রেস ক্লাব কার্যকরী পরিষদ-২০১৮ গঠিত হয়েছে। ২৫ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় শহরের ডক্টরস্ ক্লাব মিলনায়তনে ফেনী প্রেস ক্লাব সভাপতি রবিউল হক রবির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত মাহমুদ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় মুহাম্মদ আবু তাহের ভুইয়া কে (ডেইলি অবজারভার, ডিবিসি নিউজ, সাপ্তাহিক বর্ণমালা) সভাপতি ও নজরুল ইসলাম রঞ্জু কে (একুশে টিভি) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঞা (সাপ্তাহিক ফেনীর গৌরব), যুগ্ম সাধারণ সম্পাদক আর.এম আরিফুর রহমান (দীপ্ত টিভি, দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ মো. মুহিববুল্লাহ ফরহাদ (বাংলাদেশ টুডে, সাপ্তাহিক ফেনী সমাচার), দপ্তর ও প্রচার সম্পাদক মাঈনুল ইসলাম রাসেল (এস.এ টিভি), তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল-মামুন (দৈনিক সকালের খবর, সাপ্তাহিক কলকন্ঠ, পরিবর্তন ডট কম), ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজির আহম্মদ রতন (নিউজ ২৪)।
কার্যকরী সদস্যরা হলেন- নুরুল করিম মজুমদার (সাপ্তাহিক হকার্স), মীর হোসেন মীরু (সাপ্তাহিক ফেনী বার্তা), আবু তাহের (দৈনিক প্রথম আলো, ডেইলি স্টার), বখতেয়ার ইসলাম মুন্না (সময় টিভি), রবিউল হক রবি (চ্যানেল আই, রেডিও টুডে, সাপ্তাহিক ফেনী খবর), শওকত মাহমুদ (বিটিভি, দৈনিক অজেয় বাংলা, সাপ্তাহিক নবকিরণ), জমির উদ্দিন বেগ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন, মাছরাঙা টিভি)। আগামী ৩১ ডিসেম্বর নবগঠিত কমিটির কাছে বিদায়ী কমিটি আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর করবেন।

এদিকে ফেনী প্রেস ক্লাবে সন্ত্রাসী হামলা, তালা ঝুঁলানোর দুই বছর উপলক্ষে সাধারণ সভায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করা হয়। একই সাথে ক্লাবে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবী করা হয়। ২০১৫ সালের ২৫ ডিসেম্বর কতিপয় হীন স্বার্থান্বেষী কথিত সাংবাদিক ও বহিরাগত সন্ত্রাসীর আক্রমনের শিকার হয় জেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ফেনী প্রেস ক্লাব ভবন।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.