কোম্পানীগঞ্জে ইয়াবা’সহ ছাত্রলীগ নেতা আটক

কোম্পানীগঞ্জ: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম তুহিন (২৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৩পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত সাইফুল ইসলাম তুহিন উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লোকমান হোসেনের ছেলে। তিনি কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজপুর ইউনিয়নের লোহারপোল এলাকায় অভিযান চালিয়ে ৩পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম তুহিনকে আটক করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃত তুহিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নিজাম উদ্দিন মুন্না জানান, আটককৃত সাইফুল ইসলাম তুহিন কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিল। বর্তমানে আইনের বর্হিভুত কাজে জড়িয়ে পড়ায় তাকে দলের সকল কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়েছে। পরবর্তীতে বহিষ্কারাদেশের একটি লিখিত অনুলিপি আপনাদের প্রদান করা হবে।

প্রতিবেদক/এমআরআর/২৮ ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published.