কোম্পানীগঞ্জে সিএনজি চালকের লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জ: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নুর উদ্দিন প্রকাশ ফুল মিয়া (২৬) নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টায় চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় নদী পাড় থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নুর উদ্দিন চরফকিরা ৯নং ওয়ার্ড গ্রচ্ছগ্রাম এলাকার নুরনবীর ছেলে।

জানাযায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজন গুচ্ছগ্রাম এলাকায় নদী পাড়ে নুর উদ্দিনের মরদেহ পড়ে থাকতে দেখে কোম্পানীগঞ্জ থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসাদুজ্জামান, ওসি তদন্ত মো: রবিউল হক ও এসআই সাইফ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে লাশটি থানায় নিয়ে যায়। লাশের একটি চোখ উপড়ে ফেলা অবস্থা ও শরীরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। শুক্রবার সকালে নুর উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শুক্রবার সকালে সিএনজি চালক নুর উদ্দিনের মা নুর জাহান বাদী হয়েছে কোম্পানীগঞ্জ থানায় জলদস্যু ডাকাত সর্দার জুলুম বাদশাকে আসামী করে একটি হত্যা মামলা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: রবিউল হক জানান, নুর উদ্দিনকে হত্যা করা হয়েছে। তার একটি চোখ উপড়ে ফেলেছে হত্যাকারীরা, শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জলদস্যু ডাকাত সর্দার জুলুম বাদশাসহ নদীতে নিহত নুর উদ্দিন অবস্থান করতো এবং বিভিন্ন স্থানে ডাকাতি সাথে সম্পৃক্ত ছিল।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.