সুবর্ণচরে ভবন ধসে এক শ্রমিক নিহত

সুবর্ণচর: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে নির্মানাধীন একটি ফেলিং স্টেশনের ভবন ধসে পড়ে মো. কামাল হোসেন (৫৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। ঘটনায় মো. মাসুদ (৩২) নামের এক শ্রমিক আহত হয়েছে।

রবিবার (৩১ ডিসেম্বর) দুপুর ২টার দিকে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের উত্তর আল-আমিন বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো. কামাল হোসেন চরওয়াপদা গ্রামের আনার আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পদ্মা ওয়েল কোম্পানী লিমিটিডের তত্ত্বাবধানে ঠিকাদার আল আমিন হোসেন ওমরা ফিলিং স্টেশনের ভবন নির্মাণ কাজ শুরু করে। প্রতিদিনের ন্যায় রবিবার সকাল থেকে শ্রমিকরা কাজ শুরু করে। দুপুরে নতুন ভবনটির ছাদ নির্মাণের কাজ চলছিল। এসময় ছাদের নিছে বাঁশ দেওয়ার কাজ করছিল কামাল, মাসুদ’সহ কয়েকজন শ্রমিক।

দুপুর ২টার দিকে হঠাৎ করে ছাদটি নিছে ধসে পড়ে। এতে ছাদের নিছে থাকা শ্রমিক কামাল হোসেন ও মাসুদ গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে কামাল হোসেনের মৃত্যু হয়। আহত মাসুদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় লোকজন ঠিকাদার আল-আমিনকে গণপিটুনি দিয়ে আহত করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা প্রতিনিধি/এমআরআর/৩১ ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published.