নোয়াখালী আইনজীবী সমিতির নির্বাচন: ৯টি বিএনপি-জামায়াত, আ.লীগ-৬

সদর: নোয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদে জয়লাভ করেছে বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেলের প্রার্থীরা। আর একজন সহসভাপতি ও একজন সহসাধারণ সম্পাদকসহ ৬টি পদে জয়লাভ করেছে আওয়ামী লীগ-সমর্থিত প্যানেল প্রার্থী।

বৃহস্পতিবার দিনভর ভোটগ্রহণ শেষে দিবাগত রাত দুইটার দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার জ্যেষ্ঠ আইনজীবী এ কে এম সামছুল আলম। নির্বাচনে ৪৪০ জন ভোটারের মধ্যে ৪৩০ জন ভোটার ভোটাধীকার প্রয়োগ করেছেন।

নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেলের বিজয়ীরা হলেন সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন, সহসভাপতি এ আর বেলাল আহমদ চৌধুরী, ট্রেজারার মোরশেদ আলম ওরফে নিপু, ক্রীড়া সম্পাদক সহিদুল ইসলাম ওরফে হারুন, গ্রন্থাগার সম্পাদক মোতাহের হোসেন ওরফে রায়হান, সদস্য গোলাম হোসেন ওরফে সুজন, এ কে এম বেলাল হোসেন ও শাহদাত হোসেন চৌধুরী।

এ ছাড়া আওয়ামী লীগ-সমর্থিত প্যানেলে বিজয়ীরা হলেন সহসভাপতি মুন্সি আবদুর রহিম, সহসাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমদ চৌধুরী ও জহিরুল ইসলাম চৌধুরী ওরফে ছোটন, আপ্পায়ন সম্পাদক খাজা মাঈন উদ্দিন, সদস্য রবি শংকর ও দেলোয়ার হোসেন ওরফে সেলিম।

নিজস্ব প্রতিবেদক/এমআরআর

Leave a Reply

Your email address will not be published.