নোয়াখালীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত-১

নোয়াখালী জেলা শহর মাইজদীতে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে সাহাব উদ্দিন (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনায় সিএনজি চালক’সহ ৩জন আহত হয়েছেন।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে চৌমুহনী-মাইজদী সড়কের টিভি স্টেশন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দিন বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কুমিল্লা থেকে উপকূল এক্সপেস এর একটি যাত্রীবাহী বাস নোয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসে। দুপুরে বাসটি চৌমুহনী-মাইজদী সড়কের টিভি স্টেশন এলাকায় পৌঁছলে পিছন থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা বাসকে অতিক্রম (ওভারটেক) করতে গিয়ে বাসের নিছে ডুকে যায়। এতে সিএনজিতে থাকা সাহাব উদ্দিন’সহ ৪জন আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাহাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে উপকূল বাস ও সিএনজি গাড়ীট আটক করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.