চাটখিলে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

চাটখিল: নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে আব্দুল মতিন (৭০) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাইজদী প্রাইম হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আব্দুল মতিন পরানপুর গ্রামের বাসিন্দা।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ২টার দিকে আব্দুল মতিনের স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে তাদের ঘর থেকে বের হন। এসময় তিনি তাদের প্রতিবেশী আবুল বাসারের ছেলে এমরানকে তাদের বাথরুমের মটর খুলতে দেখে চিৎকার করেন। পরে ঘরে থাকা লোকজন বের হয়ে আসলে এমরান পালিয়ে যায়।

মঙ্গলবার সকালে আব্দুল মতিন বিষয়টি স্থানীয় ইউপি সদস্য (মেম্বার)কে অবগত করেন। ঘটনায় ক্ষিপ্ত হয়ে কিছুক্ষণ পর এমরান ও তার চাচাতো ভাই রুবেল আব্দুল মতিনের ওপর হামলা চালিয়ে তাকে গুরুত্বর জখম করে। পরে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় আব্দুল মতিনকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে তাকে জেলা শহর মাইজদীর প্রাইম প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মতিনের মৃত্যু হয়।

নিহতের ভাতিজা লোকমান হোসেন অভিযোগ করে বলেন, এমরান চুরি করতে আসার ঘটনার প্রতিবাদ করায় তারায় তার চাচা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা করেছে। তিনি এই ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, খবর পেয়ে তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাচ্ছেন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কামরুল কানন/এমআরআর

Leave a Reply

Your email address will not be published.