নোয়াখালীতে বিএনপির গণস্বাক্ষর কর্মসূচি পালন

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলায় ৫ বছরের কারাদন্ড প্রদানের প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচী মধ্যে নোয়াখালীতে গণসাক্ষর কর্মসূচি পালন করেছে বিএনপি।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে সামনের চত্বরে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন।

এরআগে, সকাল থেকে গণস্বাক্ষর কর্মসূচিকে কেন্দ্র করে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে জড়ো হয়। এসময় আইনজীবী সমিতির আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

গণস্বাক্ষর কর্মসূচির সমাবেশে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, এ সরাকার জেল জুলুমের ভয় দেখিয়ে বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। এই গণস্বক্ষর গণবিপ্লবে রুপান্তরিত হবে।সরকার চারদিকে লুট করে খালেদা জিয়ার রায়ের মাধ্যমে নিজেদের অপকর্ম ঢাকতে চাচ্ছে। সকল কোন্দল ভুলে এক নেতার ছায়া তলে আসতে হবে। নেতা একজন তিনি হচ্ছেন বেগম খালেদা জিয়া।

শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক টপির সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলো, সদর উপজেলা বিএনপির সভাপতি সেলিম উল্যাহ্ বাহার হিরন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, শহর বিএনপির সভাপতি আবু নাছের, সাধারণ সম্পাদক শাহ্ জাফর উল্যাহ্ রাসেল, জেলা কৃষকদলের আহবায়ক রবিউল হাসান পলাশ, ছাত্রদলের সাধারণ সম্পাদক ছাবের আহম্মেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.