পৌর বহুমূখী সমিতির নির্বাচন সম্পন্ন

কোম্পানীগঞ্জ: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন দিনব্যাপী উৎসব উদ্দীপনার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত সমিতি কার্যালয়ে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে মোঃ সাহাব উদ্দিন বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়। অপরদিকে সহ-সভাপতি পদে ইমাম হাসান জিকু ৬০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্ধী প্রার্থী আলমগীর হোসেন ১৬২ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে মোঃ জাহাঙ্গীর আলম ৩১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ ওমর ফারুক ১৫২ ভোট পেয়েছেন।

পরিচালক পদে ১নং ওয়ার্ডে মোঃ মহিন উদ্দিন ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ জাহাঙ্গির আলম ২৭ ভোট, ২নং ওয়ার্ডে মোঃ আলা উদ্দিন ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ জাকের হোসেন ৪৫ ভোট, ৩ নং ওয়ার্ডে আবদুল্লা আল মামুন বিনাপ্রতিদ্বন্ধীতায়, ৪ নং ওয়ার্ডে মোঃ সিরাজ আলম ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্ধী প্রার্থী আবুল হোসেন ১৪ ভোট, ৫ নং ওয়ার্ডে আহছান উল্যা আলো ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্ধী প্রার্থী ৩৩ ভোট, ৬ নং ওয়ার্ডে মোঃ আইয়ব খাঁন ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্ধী প্রার্থী নুরনবী হেলাল ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন, উপজেলা সমবায় অফিসার সোহরাব হোসেন, সমিতির সদস্য ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আমির হোসেন বিএসসি, উপজেলা যুবদলের সভাপতি ও বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক আবদুল মতিন লিটন, কোম্পানীগঞ্জ উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক জুথি রানী দাস, অন্যকূর্ণা দেবী, আবদুস জাহের, আবু নোমায়েম প্রমূখ। নির্বাচনে আইন-শৃংখলার দায়িত্বে নিয়োজিত ছিলেন, কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক সৈকত দাশ গুপ্তসহ সঙ্গি ফোর্স।

প্রতিবেদক/ নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.