সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর মা’য়ের কূলখানি

কোম্পানীগঞ্জ: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র মাতা বেগম ফজিলাতুনন্নেসা’র কূলখানি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় দোয়া মাহফিলের পর উক্ত কূলখানি অনুষ্ঠিত হয়।

কুলখানির আয়োজন করেন, মুসলিম পুরুষদের জন্য সরকারি মুজিব কলেজ মাঠে, সনাতন ধর্মালম্বিদের জন্য পৌর মিলনায়তন, বসুরহাট শ্রী শ্রী জগন্নাথ মন্দীর কমপ্লেক্স এবং মহিলাদের জন্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর নিজ বাড়ী পৌরসভা ১নং ওয়ার্ডের রাজাপুর গ্রামে।

কুলখানীতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, বেসরকারী বিমান চলাচলা ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, মামুনুর রশিদ কিরণ এমপি, খালেদ মাহমুদ চৌধুরী এমপি, রহিম উল্যাহ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, সাবেক ছাত্রলীগের সভাপতি লিয়াকত শিকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অজয় কর খোকন, কেন্দ্রী ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকের হোসেন, সাবেক সভাপতি মাহমুদুল হাসান রিপন, সাধারণ সম্পাদক মাহফুল হায়দার চৌধুরী রোটন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, বসুরহাট পৌর মেয়র আব্দুুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন প্রমুখসহ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয়, জেলা, উপজেলা নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের প্রতিনিধি এবং এলাকার সর্বস্তরের জনগণ অংশ গ্রহণ করেন।

প্রসঙ্গত, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের’এর মাতা বেগম ফজিলাতুনন্নেসা চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে ইন্তেকাল করেন। মঙ্গলবার বিকেলে মরহুমের মরদেহ তার গ্রামের বাড়ী নোয়াখালীর কোম্পানীগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করে। এরআগে গত ২৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টায় গ্রামের বাড়ী নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্ট্রোক করেন তিনি। ওইদিন বিকেলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.