নেপালে ট্রাজেডি: নোয়াখালীর ৩ জনের দাফন সম্পন্ন

নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার একই পরিবারের তিন জনের জানাজা শেষে তাদের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

মঙ্গলবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলার কেশারখিল গ্রামের সাতানি ভূঁইয়া বাড়ীর সামনে তাদের জানাজা অনুষ্ঠিত হয়। এরআগে ভোর ৫টায় নিহতদের মৃতদেহ গ্রামের বাড়ীতে এসে পৌঁছে। নিহতরা হচ্ছেন, সোনাইমুড়ী উপজেলার কেশারখিল গ্রামের সাতানি ভূঁইয়া বাড়ীর মৃত আব্দুস সালেক এর ছেলে রফিক জামান রিমু ও রফিক জামানের স্ত্রী ও সুশাসনের জন্য নাগরিক (সুজন)’এর সম্বনয়ক সানজিদা হক বিপাশা এবং তাদের ৭বছর বয়সী একমাত্র ছেলে অনিরুদ্ধ।

জানাজায় সুশাসনের জন্য নাগরিক সুজন’এর সম্পাদক ডা. বদিউল আলম, স্থানীয় জনপ্রতিনিধি, আত্মীয়স্বজন ও স্থানীয় লোকজন অংশগ্রহণ করে।

উল্লেখ্য, নিহত রফিক জামান পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে ঢাকার ধানমন্ডির কলাবাগানে বসবাস করতেন। রফিক জামান রিমু ও সানজিদা হক বিপাশা দু’জনই পড়াশোনা করেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। যুক্ত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সাথে। রিমু প্রতিবন্ধীদের নিয়ে কাজ করতেন। কর্মরত ছিলেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। আর সানজিদা সমন্বয়ক হিসেবে কাজ করতেন সুশাসনের জন্য নাগরিক-সুজন’এ।

Leave a Reply

Your email address will not be published.