সুবর্ণচরে শিশু ধর্ষণ, স্কুল ছাত্র আটক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে মাদ্রাসার প্রথম শ্রেণির এক ছাত্রী (৭) কে ধর্ষণের অভিযোগে মোশারফ হোসেন ফারুক (১৬) নামের ৯ম শ্রেণির এক ছাত্রকে আটক করেছে পুলিশ। আশংকাজনক অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুর ১২টার দিকে পূর্ব চরমজিদ আদর্শ গ্রাম থেকে অভিযুক্তকে আটক করা হয়েছে। আটককৃত মোশারফ হোসেন ফারুক পূর্ব চরমজিদ আদর্শ গ্রামের ইসমাইল হোসেন কালামের ছেলে। সে স্থানীয় হাবিবিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাজার করতে বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে দোকানে যাচ্ছিল ভিকটিম। পথে একই এলাকার মোশারফ হোসেন ফারুক ভিকটিমকে ফুসলিয়ে সড়কের পাশের একটি বাগানে নিয়ে যায়। এসময় ফারুক কৌশলে ভিকটিমকে ধর্ষণ করে অসুস্থ্য অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় বাড়ীতে ফিরে ভিকটিম ঘটনাটি তার মাকে জানায়।

রাতে এ বিষয়ে থানায় অভিযোগ করে ভিকটিমের বাবা। রাতেই পুলিশ ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত ফারুকের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

নোয়াখালী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফারজানা অমি জানান, মেয়েটিকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে ধর্ষককে আটক করা হয়েছে। ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.