হাতিয়ায় এক ভূয়া র‌্যাব অফিসার আটক

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলার হাতিয়ার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জহিরুল ইসলাম প্রকাশ নাহিদ (৩০) নামের এক ভূয়া র‌্যাব অফিসারকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ তেকে নগদ ১৫’হাজার টাকা, নন জুডিসিয়াল স্ট্যাম্প ও বেশ কিছু প্রতারণার কাগজপত্র উদ্ধার করা হয়।

রবিবার (৮ এপ্রিল) সকাল ৯টার দিকে হাতিয়া পৌরসভার রেডসি আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়। আটককৃত জহিরুল ইসলাম নাহিদ নেত্রকোনা জেলার বলি গ্রাম ৬নং ওয়ার্ডের সাইদুল ইসলাম মাস্টারের ছেলে।

পুলিশ জানায়, আটককৃত জহিরুল ইসলাম নাহিদ র‌্যাবের অফিসার পরিচয় দিয়ে শনিবার সকালে রেডসি আবাসিক হোটেলে উঠে। পরে এই পরিচয়ে বিভিন্ন জায়গায় প্রতারণার ফাঁদ পাতে। এসময় বিষয়টি স্থানীয় লোকজন থানায় অবগত করে। রবিবার সকালে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

পুলিশ আরো জানায়, জহিরুল পেশায় একজন গার্মেন্টস কর্মী ও পেশাদারী প্রতারক চক্রের একজন সক্রিয় সদস্য। সে প্রতারণার মাধ্যমে বিভিন্নস্থানে একাধিক বিয়েও করেছে। সব শেষ হাতিয়ার এক নারীকে প্রতারণার ফাাঁদে পেলে বিয়ে করার জন্য আসে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, ঘটনায় তার বিরুদ্ধে ভুয়া র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে একটি মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.