সেনবাগে বিএনপির ৪৮ নেতাকর্মী কারাগারে

নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাহার চেয়ারম্যান সহ দু’ দিনে ৪৮ নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে নোয়াখালীর বিচারিক আদালত।

সোমবার দুপুরে পৌর বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, উপজেলা যুবদলের সভাপতি মীর্জা মোস্তফা, সা: সম্পাদক সুলতান সালা উদ্দিন লিটন, উপজেলা ছাত্রদলের সভাপতি সাহেব উদ্দিন রাসেল, বিএনপি নেতা জাফর খান,একরামুল হক সোহাগ, ইউছুপ কমিশনার, মোকারম হোসেন সহ ৩২ নেতা কর্মীর মধ্যে লিটনের জামিন না মঞ্জুর জেল হাজতে প্রেরন করেছে।

অপরদিকে, রোববার পৌর বিএনপির সা: সম্পাদক সহিদুল আলম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদাত আনছারী তিতুমির, কাবিলপুর ইউনিয়ন যুবদল সভাপতি মহিন উদ্দিন, সেক্রেটারী মোয়াজ্জেম হোসেন দুলাল, কাবিলপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতি রবিউল হাসান তুহিন, কাবিলপুর ইাউনিয়ন সেচ্ছাসেবকদল সভাপতি মোঃ ইসমাইল, কাবিলপুর ইউনিয়ন শ্রমিকদল সভাপতি মোঃ সাইুফুল ইসলাম, বীজবাগ ইউনিয়ন যুবদল সেক্রেটারী আবুল কালাম সহ ১৭ নেতাকর্মী দুপুরে নোয়াখালীর বিচারিক আদালতে আত্মসমার্পন করে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

উলে¬খ্যঃ ৮ ফ্রেবুয়ারি বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় সেনবাগ থানা পুলিশ সেনবাগ উপজেলা ও পৌর বিএনপি,যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবকদল ও শ্রমিক দলের ৪৯জনের নামে মামলা দায়ের করে। এরপর নেতাকর্মীরা হাইকোট থেকে ৪ সপ্তাহের জামিন নিয়ে রোববার আদালতে আত্মসমর্পন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণেরর নির্দেশ দেন।

জাহাঙ্গীর পাটোয়ারী

Leave a Reply

Your email address will not be published.