রামগঞ্জে ছিনতাইকালে আ,লীগ নেতার নাতি আটক

arest1রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় এক প্রবাসীকে আটক করে ছিনতাইকালে আ,লীগ নেতার নাতিসহ ৪ জন আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন।

রোববার রাত ১০ টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর গ্রামের পাটোয়ারী বাড়ীর সামনে ছিনতাইকারীরা ওই প্রবাসীর কাছ থেকে নগদ ২০ হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে পালিয়ে যাওয়া সময় এ ঘটনায় ঘটে। সোমবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি ছিনতাই মামলা দায়ের করে আদালতে প্রেরণ করে পুলিশ।

আটককৃত ছিনতাইকারীরা হলো- ইউনিয়নের আ,লীগ নেতা ও স্থানীয় সাবেক মেম্বার ফজলুল করিমের ছেলে আব্দুল মান্নারের পুত্র জাহেদ (২০), তছলিম জমদারের ছেলে আরমান (১৯), তোফায়ের মন্দারেরর ছেলে রমজান (২১) ও রেজাউলের ছেলে ফারভেজ (১৭)। তারা সবাই মাসমিপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় লোকজন ও পুলিশ জানান, চাঁদপুর জেলার ভারগা গ্রামের প্রবাসী জাফর হোসেন রবিবার রাতে ১০ টার দিকে তার শুশুর বাড়ীতে যাওয়ার পথে আ,লীগ নেতা ফজলুল করিমের নাতি জাহেদের নেতৃত্বে ৫ জন ওই প্রবাসীকে আটক করে অস্ত্রের মুখে নগদ ২০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এসময় প্রবাসীর ছিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ওই চার জনকে আটক করে পুলিশে সোর্পদ করে। এসময় একই এলাকার সাবেক আয়াতুল্লাল ছেলে খোরশেদ (২২) পালিয়ে যাওয়া তাকে আটক করা সম্ভব হয়নি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) সোলাইমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতম আসামিকে গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে। তিনি আরও জানান, আ,লীগ নেতার ছেলে আব্দুল মান্নান ও নাতির বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।

জেলা প্রতিনিধি/এমআরআর/২৯ আগস্ট

Leave a Reply

Your email address will not be published.