রামগঞ্জে ভুয়া পুলিশ আটক

Noakhalinews-photo-1রামগঞ্জ- লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার পদ্মা বাজারের পাশে নরিয়মপুর সড়কে পুলিশ পরিচয় দিয়ে সিএনজি চালিত অটোরিকশা ডাকাতিকালে সাকিল হোসেন নামের (২০) এক ভুয়া পুলিশকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকালে পুলিশ সাংবাদিকের এ তথ্য জানায়। এর আগে ভোর রাতে সড়কে ডাকাতিকালে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে হাইওয়ে পুলিশের ১টি সিগনাল লাইট, ২টি পুলিশের পোষাক, ১টি বেল্ট, ১টি ব্যাগ ও ৪টি রামদা উদ্ধার করা হয়। আটক সাকিল রামগঞ্জ উপজেলার পূর্ব দরবেশপুর গ্রামের সাকায়েত উল্যাহর ছেলে।

পুলিশ জানায়, রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ছানাউল্যাসহ পুলিশ সদস্যরা সিএনজি চালিত অটোরিকশা করে টহল দিয়ে থানায় ফিরছিলেন। এসময় ওই সড়কে সাকিলের নেতৃত্বে ৫/৬ জন ডাকাত পুলিশ পরিচয় দিয়ে পথরোধ করে ডাকাতির চেষ্টা করে। এসময় তাদের আচরণ রহস্যজনক ও সন্দেহ হলে পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় সাকিল ধরা পড়ে। অন্য ডাকাতরা পালিয়ে যায়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জানান, আটক সাকিল সংঘবদ্ধ ডাকাত ও ছিনতাইকারী দলের মূল হোতা। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। অন্য ডাকাত সদস্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

জেলা প্রতিনিধি/এমআরআর/০২ সেপ্টেম্বর

Leave a Reply

Your email address will not be published.