রামগঞ্জে অস্ত্র-গুলিসহ যুবক গ্রেফতার

arestরামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে একটি এলজি ও ৩রাউন্ড গুলিসহ হত্যা মামলার পলাতক আসামি এমরান হোসেনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের পুর্ব করপাড়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত ইমরান হোসেন পূর্ব করপাড়া গ্রামের জুনার বাড়ির মৃত আবদুল আলী ছেলে।

মোহাম্মদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন খাঁন শনিবার দুপুরে বাদী হয়ে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছে।

পুলিশজানায়, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে পুর্ব করপাড়া জুনার বাড়ি বাগানে বসে ৭/৮ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রামগঞ্জ থানা ও মোহাম্মদিয়া বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথ ভাবে ঐ এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাবার সময় ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ এমরানকে আটক করেপুলিশ। তার বিরু হত্যা,পুলিশের উপর হামলা এবং ডাকাতির একাধিক মামলা রয়েছে।

রামগঞ্জ থানার ওসি মোঃ তোতা মিয়া বলেন, গ্রেফতার হওয়ায় এমরান হোসেনসহ ৮জনের বিরুদ্ধে এস.আই ফরিদ উদ্দিন খান দাবী হয়ে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে ২টি মামলা রুজু করেছে।

জেলা প্রতিনিধি/এমআরআর/২২ অক্টোবর

Leave a Reply

Your email address will not be published.