৬৩ পদে চাকরি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে আবেদন শেষ ৩১ অক্টোবর

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী দুই ধরনের পদে ৬৩ জনকে নিয়োগ দেওয়া হবে। দেখে নিন পদগুলো সম্পর্কে বিস্তারিত :

সহকারী প্রকৌশলী (যান্ত্রিক বা বিদ্যুৎ)

পদটিতে নিয়োগ দেওয়া হবে ১৭ জন। যন্ত্রকৌশল বা তড়িৎ কৌশলে স্নাতক ডিগ্রি বা উল্লেখিত বিষয়ে অ্যাসোসিয়েট মেম্বার অব দি ইনস্টিটিউট ইঞ্জিনিয়ার্সের (এএমআইই) সেকশনে ‘এ’ ও ‘বি’ সেকশনে পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার আহ্বান জানানো হয়েছে। এ ছাড়া প্রার্থীদের কম্পিউটারে অভিজ্ঞ হতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী প্রকৌশলী বা শাখা কর্মকর্তা (যান্ত্রিক বা বিদ্যুৎ)

পদটিতে নিয়োগ দেওয়া হবে ৪৬ জন। যন্ত্রকৌশল বা তড়িৎ কৌশলে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার আহ্বান জানানো হয়েছে। এ ছাড়া প্রার্থীদের কম্পিউটারে অভিজ্ঞ হতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আবেদনের বয়স

১৮ থেকে ৩০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩১ অক্টোবর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক সমকাল পত্রিকায় ৩ অক্টোবর, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

wbb

Leave a Reply

Your email address will not be published.