যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

lakshmipur%20press%20confarসদর: লক্ষ্মীপুরে সদর উপজেলা পশ্চিম যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মাহবুবকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ও অনলাইন মিডিয়ায় অপপ্রচারের অভিযোগ এনে এর প্রতিবাদে সংবাদ সম্মেলণ করা হয়েছে।

রোববার দুপুর ১২ টায় উপজেলার চররুহিতা ইউনিয়নের কাঞ্চনী বাজারে স্থানীয় এলাকাবাসীর উদ্দ্যেগে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যুবলীগ নেতা মাহবুব জানান, স্থানীয় চররুহিতা ইউনিয়নের খোরশেদ আলমের মেয়ে হাসি কবে কখন অপহরণ হয়েছে তা তিনি জানেন না। হঠাৎ গত শুক্রবার হাসির মা বাবাসহ যারা ঘটনার সাথে জড়িত তারা উভয় পক্ষ বিষয়টি মীমাংসার জন্য তার বাসায় আসেন। ঘটনাটি বড় ধরণের অপরাধ বুঝতে পেরে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে ভিকটিমকে হস্তান্তর করেন তিনি। কিন্তু একটি স্বার্থন্বেষী মহল ওই ঘটনায় তার বাসা থেকে অপহরণের ২৭ দিন পর কিশোরী উদ্ধার মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ও অনলাইন মিডিয়ায় তাকে জড়িয়ে অপপ্রচার চালাচ্ছে। এই ঘটনায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তীব্র প্রতিবাদ জানান যুবলীগের এই নেতা। সংবাদ সম্মেলণে ভিকটিম হাসি ও তার মা বাবাসহ স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ২২ অক্টোবর হাসিকে ফুসলিয়ে চট্রগ্রাম নিয়ে যায় একই এলাকার বখাটে যুবক সুজন। পরে সাথী নামের একজনের বাসায় তাকে প্রায় ১ মাস আটকিয়ে রেখে সুজনসহ অপরিচিত অরো ৩ জন তাকে পাশবিক নির্যাতন করে বলে উপস্থিত গণমাধ্যমকর্মীদের জানান ভিকটিম ও পরিবার।

জেলা প্রতিনিধি/এমআরআর/২০ নভেম্বর

Leave a Reply

Your email address will not be published.