বিএনপিকে নির্বাচনী খেলায় অংশগ্রহন করার আহ্বান স্বাস্থ্য মন্ত্রীর

বেগমগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মো. নাসিম বলেছেন, সকল দলের মতামতের ভিত্তিতে গ্রহনযোগ্য নির্বাচন কমিশনে রেফারি নিয়োগ হয়ে গেছে। আগামী ২০১৯ সালের নির্বাচনে বিএনপিকে কোনো ধরনের ষড়যন্ত্রের আশ্রয় না নিয়ে নির্বাচন মাঠ থেকে না পলায়ন করে নির্বাচনী খেলায় আসার আহ্বান করেছেন।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীতে ৫০০ শয্যা বিশিষ্ট জননেতা নুরুল হক আধুনিক হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে নোয়াখালী মেডিক্যাল কলেজ প্রাঙ্গনে আযোজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রী মো. নাসিম এ কথা বলেন।

৫০০ শয্যা বিশিষ্ট জননেতা নুরুল হক আধুনিক হাসপাতালের হাসপাতাল নির্মানে প্রায় ৪০০ কোটি টাকা ও বেগমগঞ্জ উপজেলায় ১০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ২৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে বলে মন্ত্রী তার বক্তব্যে জানান।

অনুষ্ঠানে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্লা, সেনবাগ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনম সেলিম, লক্ষ্মীপুরের সাংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাচিপের সভাপতি ইকবাল আর্সেনাল ও চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল।

পরে বিকালে নোয়াখালী জেলা শহর মাইজদিতে নোয়াখালীতে ঔষদ প্রশাসনে পাইলট প্রকল্প আওয়তায় ৬টি মডেল ফার্মেসীর উদ্ধোধন করেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম

নিজস্ব প্রতিবেদক/এমআরআর/৭ ফেব্রুয়ারি

Leave a Reply

Your email address will not be published.