‘আজ প্রকৃত আওয়ামী লীগ সংখ্যালঘু’

জাপান সংবাদদাতা: বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার বলেছেন, আজ আওয়ামী লীগের ভিড়ে প্রকৃত আওয়ামী লীগকে পাওয়া কষ্টকর। সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। অন্য কোনো দল নেই। সবাই আওয়ামী লীগের পরিচয় দেয়। তাদের ভিড়ে আজ প্রকৃত আওয়ামী লীগ সংখ্যালঘু।
রোববার সন্ধ্যায় জাপানের রাজধানী টোকিওতে জাপান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘কর্মী সম্মেলন ২০১৭’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোল্লা মো. আবু কাওছার বলেন, আজ অনেকেই বিভিন্ন সুযোগ-সুবিধা নেওয়ার জন্য আওয়ামী লীগে এসে ভিড় জমাচ্ছেন। সরকারি কোনো কর্মকর্তাকে জিজ্ঞাসা করলে অন্য কোনো দলের নাম নেবে না।  সবাই বলবে আমি আওয়ামী লীগ। তাই প্রকৃতি আওয়ামী লীগকে চিনে রাখতে হবে। দলের দুঃসময়ে যারা ছিল, এমন ত্যাগী কর্মীদের কথা মনে রাখতে হবে। আর সুবিধাবাদীদেরও চিনে রাখতে হবে। কারণ তারা যেকোনো সময় ছোবল মারতে পারে।
তিনি বলেন, আজকের বাংলাদেশ আর ১০ বছর আগের বাংলাদেশ নেই। সব যড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই এখনো শত্র্রুরা বসে নেই। তারা সুযোগ পেলেই দাতের বিষদাঁত বসিয়ে দেবে। এই জন্য সবাইকে সজাগ থাকতে হবে।
শেখ হাসিনার প্রতি আস্থা রেখে এগিয়ে যেতে হবে উল্লেখ করে আবু কাওছার বলেন, প্রবাসীরা অনেক কষ্ট করে পরিশ্রম করে দেশে টাকা পাঠাচ্ছেন। আর এই টাকার নিরাপত্তার জন্য একজন সৎ ও যোগ্য মানুষের প্রয়োজন। আর শেখ হাসিনা হচ্ছে সেই মানুষ। যার কাছে দেশ নিরাপদ- আপনাদের সম্পদ নিরাপদ।
সংগঠনের আহ্বায়ক নুরুল আমিন রনির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক সাহাবুদ্দিন আহমেদ (সাবু), জাপান আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম (মাসুম), আহ্বায়ক সামসুল আলম ভূট্টো, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল প্রমুখ। এসময় জাপান আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এনআই/১২ ফেব্রুয়ারি

Leave a Reply

Your email address will not be published.