বইমেলায় ‘বাংলালিংক বই ঘর’র ই-বুক

নোয়াখালী নিউজ ডেস্ক: বইমেলায় দেশে প্রথমবারের মত দুজন বিখ্যাত লেখকের তিনটি এক্সক্লুসিভ ই-বুক নিয়ে এসেছে বাংলালিংক। বইগুলো আনিসুল হক-এর “এক লক্ষ লাইক”, ইমদাদুল হক মিলন-এর “মরগান সাহেবের প্রেতাত্মা” ও “নয়মাস”। ‘বাংলালিংক বই ঘর’ ই বুক রিডার অ্যাপটি নির্মাণ করেছে ই. বি. সলিউশন লিমিটেড।
অ্যাপটিতে এ সময়ের বিখ্যাত লেখকদের বিভিন্ন ধরনের বই পাওয়া যাবে, যাদের মধ্যে রয়েছেন মুহাম্মদ জাফর ইকবাল, রাবেয়া খাতুন, আলি ইমাম, ফরিদুর রেজা সাগর, রেজাউদ্দিন স্ট্যালিন প্রমুখ; এছাড়াও স্বর্ণালী যুগের স্বনামধন্য লেখক রবীন্দ্রনাথ, নজরুল, শরৎ চন্দ্র, বিভূতিভূষণ, জীবনানন্দ, সুকুমার রায় এবং অন্যান্য।

বাংলালিংক বই ঘর অ্যাপে বইগুলোর উদ্বোধন অনুষ্ঠানটি আনিসুল হকের উপস্থিতিতে মঙ্গলবার একুশে বই মেলায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বাংলালিংকের হেড অব কন্টেন্ট জিয়াউল হক সিকদার, হেড অফ মার্কেটিং কমিউনিকেশন এ কে রাহাত আহমেদ, কর্পোরেট কমিউনিকেশন ম্যানেজার আংকিত সুরেকা, ডিজিটাল কন্টেন্ট ডেভেলপমেন্ট ম্যানেজার শফিক শামসুর রাজ্জাক এবং ইবিএস-এর ম্যানেজিং ডাইরেক্টর রাফিউর রহমান খান ইউসুফজাই উপস্থিত ছিলেন।
ই-বুক অ্যাপ পেতে গ্রাহকরা http://boi.xpress7050.com ভিজিট করতে পারেন অথবা গুগল প্লে স্টোর থেকে বই ঘর অ্যাপ ডাউনলোড করতে পারেন। এই সেবাটি পেতে গ্রাহকদের দিনে মাত্র ২.৪৪ টাকা চার্জ প্রদান করতে হবে এবং ‘বাংলালিংক বই ঘর অ্যাপ’ ডাউনলোড ও ব্রাউজিং-এর জন্য ভিন্ন ডাটা চার্জ প্রযোজ্য।

এনআই/১৫ ফেব্রুয়ারি

Leave a Reply

Your email address will not be published.