পুলিশের সঙ্গে সংঘর্ষে ছিনতাইকারী গুলিবিদ্ধ, আটক ৩

hiফেনী: ফেনীতে ছিনতাইকারীদের সঙ্গে পুলিশে সংঘর্ষে এক ছিনতাইকারী গুলিবিদ্ধসহ দুইজন আহত হয়েছে। এ সময় অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জুন) ভোরে শহরের শহীদ শহীদুলাহ কায়সার সড়কে এ ঘটনা ঘটে। আটককৃত ছিনতাইকারীদের বাড়ি ফেনী সদর উপজেলার চরমধুয়াই এলাকায়।

পুলিশ জানায়, শহীদুলাহ কায়সার সড়কের ওয়ালটন শো’রুমের সামনে ছিনতাইকরীরা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল এমন তথ্যের ভিত্তিতে পুলিশের সাদা পোশাকে একটি দল সেখানে অভিযান চালায়। এসম ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেল ছুড়ে মারে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে পুলিশের আরো দুটি দল ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করলে রফিক মিয়া নামে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। এসময় আহত হয় ছিনতাইকারী সালাউদ্দিন। ঘটনাস্থল থেকে আমির হোসেন সুমন নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড কার্তুজ, তিনটি বড় ছুরি, একটি কাটার মেশিন ও একটি খেলনা পিস্তল উদ্ধার করে।

গুলিবিদ্ধ আহত ছিনতইকারী রফিক মিয়াকে প্রথম ফেনী জেলা সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আটককৃত সকলের বাড়ি ফেনী সদর উপজেলার চরমধুয়াই এলাকায়।

অস্ত্রসহ আটকের ঘটনায় আসামিদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র আইনে ও ছিনতাইয়ের প্রস্তুতিতে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.