সুবর্ণচরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা

খেলাধুলা: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায ১৭মে উপজেলা মাঠে গতকাল সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১২টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ড কাপের ফাইনাল খেলা শুরু হয়। খেলায় জনতা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ বনাম মুন্সির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা অংশ গ্রহণ করে। খেলায় মুন্সির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় জনতা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়-১ কে ১-০ গোলে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

দুপুর ১টা ১৫ মিনিটের সময় শুরু হয় বঙ্গবন্ধু শেখ মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ড কাপ টুর্ণামেন্টর ফাইনাল খেলা। এতে চর জুবলী অলি উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চর পানাউল্যাহ তাহের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ছাত্ররা অংশ গ্রহন করে। খেলায় ট্রাইব্রেকারে চর জুবলী অলিউল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় চর পানা উল্যাহ তাহের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

খেলা শেষে উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দক্ষিন চর জব্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা সাধারণ সম্পাদক মোঃ নাছিম ফারুকীর উপস্থাপনায় আলোচনায় অংশ গ্রহণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান সহীদ সারওয়ার্দ্দী, ইউ আর সি ইনস্ট্রাক্টর মোঃ আজহারুল ইসলাম, সহকারি উপজেলা শিক্ষা অফিসার আজিজুর রহমান ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ- সভাপতি ও চর জুবলী অলি উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী আক্কাছ।

আলোচনা শেষে বিজয়ী ও বিজিতদের হাতে ট্রফি তুলে দেন অতিথীবৃন্দ।

প্রতিবেদক/এমআরআর/১৮ মে

Leave a Reply

Your email address will not be published.