রাকা বিশ্বাসের ‘প্রেমের কেন ফাঁসি’

বিনোদন ডেক্স : গত ২৭মে থেকে শুরু হযেছে এই প্রজন্মের নায়িকা রাকা বিশ্বাসের নতুন সিনেমা ‘প্রেমের কেন ফাঁসি’র শুটিং। এই সিনেমাতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইফ খান। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চিত্রনায়ক শাহেনশাহ।

সিনেমাটি পরিচালনা করছেন আবু সুফিয়ান।

চিত্রনায়িকা রাকা বিশ্বাস মানবকণ্ঠকে বলেন, ‘প্রেমের কেন ফাঁসি’ অতীত এবং আধুনিকতার মিশেল গল্পনির্ভর সিনেমা। সিনেমার গল্পে দেখা যাবে, আমার বাবা একজন রাজা। তার কোন সন্তান হয় না। অনেক তাপস্যা করে তিনি কন্যা সন্তানের বাবা হন। কিন্তু দরবেশের দেয়া শর্তানুযায়ী আমার বয়স যখন যখন দশ দিন তখন দশ বছর বয়সী এক শিশুর সঙ্গে বিয়ে দেয়া হয়। তারপর আমাদের পাঠিয়ে দেয়া হয় বনবাসে। আমার স্বামীকে আমি ভাই বলে জানি।  আমি যখন তরুনী হয়ে উঠি তখন আরেক রাজা আমার প্রেমে পড়ে যায়। গল্প এগোতে থাকে এইভাবে। শেষ অংশটা আপাতত বলছি না। এই সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী। অনেক পরিশ্রম করে কাজটি করছি। আশা করছি সিনেমাটি দর্শক ভালোভাবে গ্রহণ করবেন। প্রথমে সিনেমাটি আমি হাতে নিতে চাইনি। কিন্তু আবু সুফিয়ান ভাই (পরিচালক) আমাকে অনেক বুঝিয়ে-শুনিয়ে এনেছেন। শুটিং করতে করতে মনে হচ্ছে এই সিনেমাটি না করলে দারুণ গল্পের একটি সিনেমা থেকে নিজেকে বঞ্চিত করতাম।’

রাকা বিশ্বাস আরো জানান, এই সিনেমার গানগুলো মানুষের মনে জায়গা করে নেবে। দারুণ সব গান রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন, সাবিনা ইয়াসমিন, পলাশ, রিজিয়া পারভীন।

গল্পের প্রয়োজনে এই সিনেমায় আমার চুল অনেক বড় দেখা যাবে। শুটিংটাইমে যে চুল তাকে বহন করতে হচ্ছে তার ওজন প্রায় এক কেজি।

উল্লেখ্য, মিজানুর রহমান শামীম পরিচালিত ‘অপরাধ জগৎ’ সিনেমায় অভিষিক্ত হন রাকা বিশ্বাস। কাজ করছেন, টিভিসি, খণ্ডনাটক, টেলিফিল্মে কাজ করছেন তিনি।

রাকা বিশ্বাস ‘মিস হেরিটেজ ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০১৪’ নির্বাচিত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.